সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ

আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ

ডেস্ক রিপোর্ট : গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে থানা পুলিশ। এ সময় আসামি ও তার পক্ষের লোকজন পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে দুই দফায় ৪ পুলিশ সদস্যকে আহত করে। এসময় ওয়্যারলেস সেট ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তবে পুলিশ আত্মরক্ষার্থে ২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। এ ঘটনায় আহত এসআই মো. সাব্বির হায়দার শুভ বাদী হয়ে থানায় ৫ জনের নামে ও অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের ডেমরা গ্রামের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পলাতক আসামি মোক্তারপুরের ডেমরা গ্রামের জহিরুল হকের ছেলে আরিফ (৪০)। তিনি কালীগঞ্জ থানার একটি মামলার প্রধান আসামি।

গ্রেফতারকৃতরা হলেন- ডেমরা গ্রামের জহিরুল হকের স্ত্রী ফাতেমা বেগম (৫০) ও মেয়ে হাফসা আক্তার (১৮)। তারা মূল আসামি আরিফুল হকের মা ও বোন।

হামলার শিকার আহত পুলিশ সদস্যরা হলেন- উপ পরিদর্শক (এসআই) সাব্বির হায়দার শুভ, শামীম আল মামুন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুলতান মাহমুদ ও কনস্টেবল নাইমুর রহমান।

এদের মধ্যে সাব্বির, শামীম ও সুলতান প্রাথমিক চিকিৎসা নিয়ে স্বাভাবিক হলেও কনস্টেবল নাইমুর রহমানের অবস্থা গুরুতর। তাকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana