শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ১২:২২ পূর্বাহ্ন

সিমপ্লি বেটার স্ট্র্যাটেজি’ গ্রহণ করেছে রিয়েলমি

সিমপ্লি বেটার স্ট্র্যাটেজি’ গ্রহণ করেছে রিয়েলমি

দারাজ ১১.১১ ক্যাম্পেইন উপলক্ষে ফ্যানদের জন্য অবিশ্বাস্য অফার নিয়ে এসেছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। নির্দিষ্ট কিছু ডিভাইসে ১৭ শতাংশ পর্যন্ত ছাড়ের অফার দিচ্ছে ব্র্যান্ডটি। এই ক্যাম্পেইন আগামী ২২ নভেম্বর পর্যন্ত চলবে।
যারা রিয়েলমি’র ডিভাইস কিনবেন বলে ভাবছিলেন তারা দুর্দান্ত মূল্যে অবিশ্বাস্য এই অফারটির সুযোগ গ্রহণ করতে পারেন।

সম্প্রতি উন্মোচিত ডিভাইসগুলোতে ছাড় দিচ্ছে ব্র্যান্ডটি। এর মধ্যে রিয়েলমি সি৫১ (৪ জিবি/৬৪ জিবি) পাওয়া যাচ্ছে ১২,৮৯৯ টাকায় (রিটেইল মূল্য: ১৩,৯৯৯ টাকা), রিয়েলমি সি৫৫ (৬ জিবি/১২৮ জিবি) ১৮,৪৪৯ টাকায় (রিতেইল মূল্য: ২০,৯৯৯ টাকা), রিয়েলমি সি৫৫ (৮ জিবি/২৫৬ জিবি) ২১,৮৯৯ টাকায় (রিটেইল মূল্য: ২৩,৯৯৯ টাকা), রিয়েলমি সি৫৩ (৬ জিবি/১২৮ জিবি) ১৫,৫৯৮ টাকায় (রিটেইল মূল্য: ১৬,৯৯৯ টাকা)।

এছাড়াও, বেশ কয়েকটি ডিভাইসে ১৭ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ব্র্যান্ডটি। এর মধ্যে রিয়েলমি সি৩০ (২ জিবি/৩২ জিবি) পাওয়া যাচ্ছে ৯,০৯৫ টাকায় (রিটেইল মূল্য: ১০,৯৯৯ টাকা), রিয়েলমি সি৩৩ (৪ জিবি/১২৮ জিবি) ১৫,১৯৯ টাকায় (রিটেইল মূল্য: ১৬,৪৯৯ টাকা), রিয়েলমি সি৩০এস (৩ জিবি/৬৪ জিবি) ১১,৪৯৫ টাকায় (রিটেইল মূল্য: ১২,৪৯৯ টাকা) এবং রিয়েলমি ৯ প্রো+ (৮ জিবি/১২৮ জিবি) ৩৩,৭৮১ টাকায় (রিটেইল মূল্য: ৩৬,৯৯৯ টাকা)।

তরুণ ও প্রযুক্তিপ্রেমি প্রজন্মের চাহিদা পূরণে নিরলস কাজ করে যাচ্ছে রিয়েলমি। শ্রেষ্ঠত্ব বজায় রাখতে এবং ফর্ম ও ফাংশন দু’ক্ষেত্রেই যারা সেরাটি চাচ্ছেন তাদের কাছে নিজেকে তুলে ধরতে নতুন ‘সিমপ্লি বেটার স্ট্র্যাটেজি’ গ্রহণ করেছে ব্র্যান্ডটি। পাশাপাশি, তরুণ ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ছাড় নিয়ে আসা হয়েছে। তাই রিয়েলমি’র অবিশ্বাস্য অফারগুলো সম্পর্কে এখনই খোঁজ নিন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana