বুধবার, ২৪ Jul ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

একটি মেয়ের ব্রেকআপ হয়েছে আমার কারণে: জায়েদ খান

একটি মেয়ের ব্রেকআপ হয়েছে আমার কারণে: জায়েদ খান

একুশে ডেস্ক :

কয়েক দিন আগে ‘নারী কিসে আটকায়’ ইস্যুতে মন্তব্য করে আলোচনায় উঠে আসেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা জায়েদ খান। জনপ্রিয়তার সুখ্যাতি যেমন আছে, তেমনি বিড়ম্বনায়ও পড়তে হয় তাদের। তারকা ভক্তদের নানা পাগলামির খবর শোনা যায়। জায়েদ খান জানালেন তার নারী ভক্তদের কাণ্ড।

সম্প্রতি একটি ই-কমার্স প্রতিষ্ঠানের অনুষ্ঠানে এসব কথা বলেন জায়েদ খান। সেখানে এই অভিনেতা বলেন― উত্তরার একটি মেয়ে (নাম বলব না আমি) আমাকে বলে, শুধু আপনার কারণে আমার বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ হয়েছে। আমি ওই মেয়ের কাছে জানতে চাইলাম, আমার কারণে কেন?

চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, ওই মেয়ে বলল- আমার জায়েদ খানকে খুব ভালো লাগে। আমি সারাদিন জায়েদ খানের ভিডিও দেখতে থাকি। জায়েদ খানের কাছে আমার মেন্টালিটি আটকে গেছে; কিন্তু এটা সহ্য করতে পারেননি বয়ফ্রেন্ড। তাই ব্রেকআপ।

অভিনেতা বলেন, কেউ মেহেদি দিয়ে হাতের মধ্যে লিখতেছে, জায়েদ খানের বউ। একটা মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতের মাঝে ‘জায়েদ’ লিখেছে। রাতে ছেলে আসার পর হাতে নামটি দেখতে পায়। তারপর রাগ করে চলে যায় ছেলেটি, বিয়ে করবে না। পরে ওই ছেলের বন্ধু ফোন করেছে আমাকে। এরপর তাকে আমি এমনভাবে বোঝলাম, তারপর বিয়েটা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana