বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২২ অপরাহ্ন

পূর্ব শত্রুতার জেরে বাড়ি ঘরে হামলা, গুরুতর আহত ৩

পূর্ব শত্রুতার জেরে বাড়ি ঘরে হামলা, গুরুতর আহত ৩

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে বাড়িঘর কুপিয়ে হামলার অভিযোগ উঠেছে। এতে গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন। এ বিষয় আহতের চাচাত ভাই মো: আবু বাক্কার (৩৬) বাদী হয়ে গত শুক্রবার রাতে ৭জনকে আসামী করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গত শুক্রবার সদর উপজেলার যশোদল ইউনিয়নের কুতকাইল গ্রামে এ ঘটনা ঘটে।
গুরুতর আহতরা হলেন, সদর উপজেলার যশোদল ইউনিয়নের দক্ষিণ কুতকাইল গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে আব্দুল ছাত্তার, মো: আব্দুল খালেকের মেয়ে মোসা: ছালমা বেগম ও একই গ্রামের মো: রবিউল আউয়ালের ছেলে মো: শাহ-আলম।
অভিযুক্তরা হলেন, সদর উপজেলার কুতকাইল গ্রামের মৃত কাছুম আলীর ছেলে তাজু মিয়া (২৬), তাজুল ইসলামের ছেলে ইলিয়াস (৩৫), আলাল উদ্দিনের ছেলে মাসুম মিয়া (২২), নাদিম (২০), সাইকুল মিয়ার ছেলে হৃদয় (২১), মো: ইসলাম মিয়ার ছেলে জীবন (২০), তাজু মিয়ার ছেলে আনাস (২৫)।
অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানাযায়, আব্দুল ছাত্তারে আত্মীয় পার্শ্ববর্তী বাড়ির মো: রাব্বির মটরসাইকেলের সাথে প্রতিপক্ষের বাড়ির একটি মেয়ের সাথে ধাক্কা লাগে। এরই সূত্রপাত ধরে গত শুক্রবার জুমার নামাজের ফাঁকে তাজু মিয়ার নেতৃত্বে শতাধিক লোকনিয়ে আব্দুল ছাত্তারের বাড়িতে অতর্কিত হামলা করে। এবং বাড়ি ঘর এলোপাতারি কুপিয়ে ভাংচুর করে ৩লক্ষ টাকা নিয়ে যায়। এক পর্যায় আব্দুল ছাত্তার বাঁধা দিলে তাকে এলোপাতারি পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং সালমা বেগমকে কুপিয়ে মাথায় গরুতর আঘাত করে। পরে তাদের ডাকচিৎকারে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এখন তারা চিকিৎসাধীনবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।
এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, ‘এ ব্যাপারে অভিযোগ দিছে কি-না আমি জানিনা। তবে আমি অভিযোগ দেখে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নিব।’

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana