শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

সাবেক বিআরডিবির চেয়ারম্যান আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম ফকির’র ইন্তেকাল

সাবেক বিআরডিবির চেয়ারম্যান আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম ফকির’র ইন্তেকাল

ইমরান  হোসেন, প্রধান বার্তাসম্পাদক:

বাংলাদেশ বুলেটিন পত্রিকার কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি আজহারুল ইসলাম ফকির রতনের পিতা কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম ফকির (৭৩) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।রোববার (১৩ মার্চ) বিকেল ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, সংবাদ সারাবেলার জেলা প্রতিনিধি ও একুশে টাইমস্ পরিবারের প্রধান বার্তাসম্পাদক মো: ইমরানে হোসেন শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও অনলাইন নিউজ পোর্টাল স্বদেশকন্ঠ২৪.কম এর ব্যবস্থাপনা সম্পাদকের পিতার মৃত্যুতে স্বদেশকন্ঠ২৪.কম পরিবার গভীর শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সোমবার (১৪ মার্চ) করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের উত্তর মনসন্তোষ গ্রামের ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফনের কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana