মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

তাড়াইলে তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্সের প্রশিক্ষণ সভা ও মোবাইল কোর্ট 

তাড়াইলে তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্সের প্রশিক্ষণ সভা ও মোবাইল কোর্ট 

সারওয়ার জাহান:
তাড়াইল উপজেলা  প্রশাসনের আয়োজনে তামাক নিয়ন্ত্রণ সেল ও স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে তামাক  নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ ও এৈমাসিক সভা অনুষ্ঠিত  হয়।
তাড়াইল উপজেলা পরিষদের  মিলনায়তনে  ২৪ ফেব্রুয়ারী /২২ বৃহস্পতিবার  বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার  লুবনা শারমীন এতে সভাপতিত্ব করেন।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ  কর্মকর্তা  ডাঃ আলমাস হোসেনের  সঞ্চালনায়  অনুষ্ঠিত  সভায় বক্তব্য  রাখেন  উপজেলা  ভাইস চেয়ারম্যান  নার্গিস সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা  অফিসার  গোলাম কিবরিয়া, তাড়াইল অফিসার ইনচার্জ  মোঃ জয়নাল আবেদীন, তামাক নিয়ন্ত্রণ সংগঠন প্রতিনিধি  ও জেলা টাস্কফোর্স  সদস্য সাংবাদিক শাহ মোঃ সারওয়ার জাহান ,  তালজাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ভূইয়া, রাউতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিক হাসান, ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান, স্যানিটারী ইন্সপেক্টর আঃরউফ বক্তব্য  রাখেন।
প্রশিক্ষণ  ও  এৈমাসিক সভা  সমাপ্তি  শেষে সভাপতি  উপজেলা  নির্বাহী অফিসার  ও নির্বাহী  ম্যাজিষ্ট্রেট লুবনা শারমিন ও সদস্য সচিব উপজেলা  স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা  ডাঃ আলমাস হোসেন  এবং তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স  মেম্বার  সাংবাদিক  শাহ মোঃ সারওয়ার জাহান, ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান  ও স্যানিটারী ইন্সপেক্টর আঃ রউফ
একএে তাড়াইল বাজারে  তামাক জাত দ্রব্য ব্যবসায়ীদের  মনিটরিং  করে । এসময় তামাক নিয়ন্ত্রণ আইন  লংঘন এর দায়ে দুই ব্যবসায়ী কে জরিমানা  করে তাদের রক্ষিত  নকল ব্যান্ডরোল, সিগারেটের বিজ্ঞাপন, নিন্মমানের ধূমপান  দ্রব্য সামগ্রী  আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana