সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫৩ অপরাহ্ন

পিএসএলে বইছে রানের ঝড়

পিএসএলে বইছে রানের ঝড়

ক্রীড়া ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে বৃহস্পতিবার হলো ১৮তম ম্যাচ। এই ১৮ ম্যাচের মধ্যে মাত্র একটিতে দলীয় স্কোর দুইশ পার করতে পেরেছে চট্টগ্রাম।

বিপিএলের তুলনায় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) রানের বন্যা বইছে। বৃহস্পতিবার চলছে পিএসএলের দশম ম্যাচ। দশ ম্যাচের মধ্যে সবশেষ চারটি ম্যাচেই দলীয় স্কোর দুইশ পার করেছে ইসলামাবাদ ইউনাইটেড (২২৯/৪), মুলতান সুলতান্স (২১৭/৫ ও ২০৯/৫), লাহোর কালান্দার্স ২০৬/৫ রান।

বৃহস্পতিবার করাচি স্টেডিয়ামে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালান ইসলামাবাদ ইউনাইটেডের ওপেনার পল স্টারলিং, কলিন মুনরো ও আজম খান।

এই তিন তারকার ব্যাটিং ঝড়ে ১২০ বলে ৪ উইকেট হারিয়ে ২২৯ রানের পাহাড় গড়ে ইসলামাবাদ।  ২৮ বলে সাত চার ও তিন ছক্কায় ৫৮ রান করে ফেরেন ইসলামাবাদের হয়ে খেলতে আসা আইরিশ ক্রিকেটার পল স্টারলিং।

৩৯ বলে তিন চার আর ৫টি ছক্কায় অপরাজিত ৭২ রান করেন নিউজিল্যান্ডের তারকা ব্যাটনম্যান কলিন মুনরো। ৩৫ বলে দুই চার আর ৬টি ছক্কায় ৬৫ রান করেন পাকিস্তানের তারকা ক্রিকেটার আজম খান। আর ৯ বলে ৫টি চারের সাহায্যে ২২ রানের বিধ্বংসী ইনিংস খেলেন ইংলিশ তারকা অ্যালেক্স হেলস।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana