বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত-১০

কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত-১০

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জে দুই গ্রামের লোকদের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছেন। সোমবার দুপুরে ভৈরব উপজেলার আকবর নগর ও কুলিয়ারচর উপজেলার নন্দরামপুর গ্রামের লোকদের মাঝে এ সংঘর্ষ ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের নন্দরামপুর গ্রামে মুজিববর্ষ উপলক্ষ্যে গৃহহীনদের ঘর নির্মানের জন্য একটি সরকারি জলাশয় ভারাটের উদ্যোগ নেয় উপজেলা প্রশাসন। জলাশয়টি ভরাটের জন্য বিল থেকে বালু তোলা নিয়ে পার্শ্ববর্তী ভৈরব উপজেলার আকবর নগর গ্রামের লোকদের সঙ্গে নন্দরামপুর গ্রামের লোকদের বিরোধের সূত্রপাত হয়।

আকবর নগর গ্রামের লোকজনের দাবি তাদের ফসলি জমি থেকে ড্রেজার দিয়ে জোরপূর্বক বালু তোলা হচ্ছিল। এ নিয়ে দুই গ্রামবাসীর মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দু’পক্ষেই সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে।

খবর পেয়ে দুই থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ৫ রাউন্ড ফাঁকা রাবার বুলেট নিক্ষেপ করা হয় বলে জানান ভৈরব-কুলিয়াচর সার্কেলের সহকারি পুলিশ সুপার রেজওয়ান দীপু। বর্তমানে পরিস্থিত পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana