বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

হাসপাতালে ভর্তি পরীমণি

হাসপাতালে ভর্তি পরীমণি

একুশে ডেস্ক:
আবারও অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা পরীমণি। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছে। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও রয়েছেন।
জানা গেছে, গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় গিয়েছিলেন পরীমণি। উদ্দেশ্য- ‘মা’ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়া। পরদিন সকাল থেকেই শুটিং শুরুর কথা। কিন্তু এর আগেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। তার মধ্যে করোনার উপসর্গ তথা জ্বর, কাশি দেখা দেয়।
‘মা’ সিনেমাটি নির্মাণ করছেন অরণ্য আনোয়ার। তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। আমার কাছে আগে জীবন, পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে ঢাকায় আনা হয়। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়।’
গত ১০ জানুয়ারি হঠাৎ করেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন পরীমণি। সেই সঙ্গে জানান, তিনি ও অভিনেতা শরিফুল রাজ বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন তারা। এরপর গত ২২ জানুয়ারি দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন রাজপরী।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana