রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

ভৈরবে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২ মাদককারবারিকে আটক করেছে র‌্যাব ॥ প্রাইভেটকার জব্দ

ভৈরবে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২ মাদককারবারিকে আটক করেছে র‌্যাব ॥ প্রাইভেটকার জব্দ

এম.এ হালিম,বার্তাসম্পাদক ॥ ভৈরবে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২ মাদককারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল । এ সময় মাদকবহনে ব্যবহৃত প্রাইভেটকার থেকে ৫শ ৫৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয় । আটক কৃতরা হলো সিলেটের জকিগঞ্জের বাল্লা গ্রামের মৃত মোবাশ্বির আলীর পুত্র মোঃ আবদুল্লাহ (৪৫) ও শাহজালাল পুর গ্রামের আঃ আজিজের পুত্র সুফিয়ান ( ২২) । আটককৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে ।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানায় গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার সকালে ভৈরবের নাটালের মোড়ে অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকার আটক করা হয় । এ সময় প্রাইভেটকারে করে তল্লাশি করে ৫৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। পরে মোঃ আবদুল্লাহ (৪৫) ও সুফিয়ান ( ২২) । আটক করে তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে ।

র‌্যাব আরো জানায় জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবৎ সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে ফেন্সিডিল মাদকদ্রব্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana