শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

কুলিয়ারচরের ফরিদপুরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

কুলিয়ারচরের ফরিদপুরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম আজিজ উল্ল্যাহ তার দায়িত্বভার গ্রহণ করেছে।
সোমবার (১০ জানুয়ারি) সকালে তার কর্মীসমর্থক ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপস্থিত হয়ে সাবেক চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলমের নিকট থেকে আনুষ্ঠানিকভাবে তার দায়িত্ব বুঝে নেন। পরে মিলাদ ও মিষ্টিমুখ করানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক কাসেম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিসুর রহমান, জিল্লুর রহমান পারভেজ ও সাবেক ছাত্রনেতা আল-আমীন ভূঁইয়া টেংকু সহ এলাকার গণ্যমান্য ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।
একই সময় নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যবৃন্দগণ তাদের দায়িত্ব বুঝে নেন। দ্বায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন পরিষদের সচিব আশরাফুল আজিজ কবির।
দ্বায়িত্ব বুঝে নিয়ে ১১ জানুয়ারি মঙ্গলবার কৃষকদের মাঝে প্রত্যয়নপত্র প্রদানের মধ্য দিয়ে তিনি অফিস শুরু করেন। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান এস এম আজিজ উল্ল্যাহ স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়াও তাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করায় ফরিদপুর ইউনিয়নবাসীর কাছে চির ঋণী বলে উল্লেখ করেন৷ তিনি সকলের দোয়া ও সহযোগিতা পেলে এই ইউনিয়নকে একটি অত্যাধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে বলেও জানান।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana