সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

সাংবাদিক এ.কে.এম শামছুল হক রেনু’র জানাজা সম্পন্ন

সাংবাদিক এ.কে.এম শামছুল হক রেনু’র জানাজা সম্পন্ন

স্টাফ রিপোর্টার :

বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট এ.কে.এম শামছুল হক রেনু (৭১) জানাজার নামাজ নামাজ সম্পন্ন হয়েছে। আজ রবিবার নিজ বাড়ি সুখিয়া ঈদগাঁ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৭৭ সনে তার সম্পাদিত সাপ্তাহিক নতুন দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত দৈনিক মুক্তখবর পত্রিকার সহকারী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক এ্যাড. এ.বি.এম লুৎফর রাশিদ রানা, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সদস্য-সচিব মনোয়ার হোসাইন রনি, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এ.কে. নাছিম খান ও একুশে টাইম্স এর প্রধান বার্তাসম্পাদক মো: ইমরান হোসেন গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তাঁর জানাজায় হাজারো মানুষ অংশ গ্রহণ করেছে।

এসময় পাকুন্দিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ রাজনৈতিক নেতা কর্মীরা ও ছিলেন উপস্থিত। এ ছাড়া ও ছিলেন কালের নতুন সংবাদের সম্পাদক খায়য়রুল ইসলাম, বার্তা সম্পাদক সোহেল রানা, যুগান্তরের পাকুন্দিয়া প্রতিনিধি এম সাঈদুল ইসলাম, পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ হান্নান,পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনম তানভিন হায়দার ভূইঁয়া, আবু হানিফ,সোহেল রানা মিজানুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, তিনি কয়েকদিন যাবৎ অসুস্থতায় ভুগছিলেন। গত শনিবার বেলা সাড়ে ৩ টায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana