শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

সাংবাদিক এ.কে.এম শামছুল হক রেনু আর নেই

সাংবাদিক এ.কে.এম শামছুল হক রেনু আর নেই

 স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট এ.কে.এম শামছুল হক রেনু আর নেই। শনিবার, ৮ জানুয়ারি বেলা সাড়ে ৩টায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্ন লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৭১ বছর। দীর্ঘদিন ধরে তিনি নানা রোগে ভুগছিলেন।

তিনি ১৯৭৭ সনে তার সম্পাদিত সাপ্তাহিক নতুন দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত দৈনিক মুক্তখবর পত্রিকার সহকারী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি নানা জাতীয় পত্রিকায় সমকালীন অনেক বিষয় নিয়ে অসংখ্য কলাম লিখেছেন। তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জের সাংবাদিক সমাজে নেমে এসেছে শোকের কালো ছায়া।

সাংবাদিক ও কলামিস্ট এ.কে.এম শামছুল হক রেনুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিডি চ্যানেল ফোরের সম্পাদকমণ্ডলীর সভাপতি শফিকুল আলম শিপলু, প্রধান সম্পাদক আহমাদ ফরিদ ও বার্তা সম্পাদক আমিনুল হক সাদী। এছাড়া আরো শোক জানিয়েছেন জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, জেলা উদীচীর সভাপতি মো. ফিরোজ উদ্দিন ভূইয়া।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana