মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

প্রথমবার একসঙ্গে নুসরাত-ইয়াশ

প্রথমবার একসঙ্গে নুসরাত-ইয়াশ

হালের জনপ্রিয় দুই মুখ নুসরাত ফারিয়া ও ইয়াশ রোহান। এবার ‘পর্দার আড়ালে’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে জুটি বাঁধলেন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় এটি নির্মাণ করবেন মো. পারভেজ আমিন। গল্প লিখেছেন পরিচালক নিজেই। তন্ময় মুক্তাদিরের সংলাপ ও চিত্রনাট্যে এতে নুসরাত ফারিয়া ও ইয়াশ রোহান ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন অনেকেই।
এ প্রসঙ্গে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বলেন, বছরের শুরুতে দর্শকদের জন্য সুখবর দিতে পেরে ভালো লাগছে। এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। টিমের সবাই মিলে দর্শকদের একটি সুন্দর কাজ উপহার দিতে চাই।
চিত্রনায়ক ইয়াশ রোহান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। ওয়েব ফিল্মের গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি। দর্শক এখন ভালোমানের গল্প দেখতে চান, এখানে সেই স্বাদ পাবেন। এটুকু বলতে পারি, দর্শক হতাশ হবেন না।
‘পর্দার আড়ালে’ নিয়ে পরিচালক মো. পারভেজ আমিন বলেন, আমরা ভিন্ন ধাঁচের একটি গল্প নিয়ে হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই ভালোবাসা রাখবেন। চলতি মাস থেকেই ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণ শুরু হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana