বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

ভৈরবে ৭০কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে আটক-১

ভৈরবে ৭০কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে আটক-১

এম.এ হালিম, বার্তাসম্পাদক :

ভৈরবে অভিনব কায়দায় মাদক পাচারকালে ৭০ কেজি গাজাঁসহ সোহেল মিয়া (১৯) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটকৃত সোহেল ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন চরচারতলা গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে।

আজ শুক্রবার সকালে পৌর শহরের দড়ি চন্ডিবের খালের মোড় এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক্টরসহ তাকে আটক করা হয়। এসময় ট্রাক্টরের ইঞ্জিন কভার ও টুলবক্সের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭০কেজি মাদকদ্রব্য গাজাঁ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব সূত্রে জানা যায়, শুক্রবার সকাল পৌনে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল পৌর শহরের দড়ি চন্ডিবের এলাকায় মাদক বিরোধি অভিযান পরিচালনা করে। এসময় গোপন সূত্রের তথ্য অনুযায়ী একটি ট্রাক্টরকে আটক করে র‌্যাব। পরে ট্রাক্টরটি তল্লাশি করে এর ইঞ্জিন কভার ও টুল বক্সের ভিতরে সুকৌশলে লুকিয়ে রাখা ৭০কেজি মাদকদ্রব্য গাজাঁ জব্দ করেন র‌্যাব সদস্যরা। এঘটনায় গাড়ির চালক সোহেল মিয়াকে আটক করে ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও আটকৃত সোহেল দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের অভন্তরে বিক্রি করে আসছিল বলেও জানায় র‌্যাব।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana