বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

ভৈরবে নানা আয়োজনের মধ্যদিয়ে বৈশাখী টেলিভিশনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভৈরবে নানা আয়োজনের মধ্যদিয়ে বৈশাখী টেলিভিশনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

ভৈরবে বেলুন উড়িয়ে,কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্যদিয়ে দেশের জনপ্রিয় স্যাটালাইট টিভি চ্যানেল বৈশাখী টেলিভিশনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। “সব ভয় জয় করে বৈশাখী টেলিভিশনের এগিয়ে চলা ১৭ বছরে” এই স্লোগানকে সামনে রেখে ভৈরব সংবাদদাতা আদিল উদ্দিন আহমেদের আয়োজনে আজ সোমবার সকাল ১১টায় পৌর শহরের হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের কর্মসূচী উদ্বোধন করেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। পরে মেহের মমতাজ মিলনায়তনে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সুলাইমন, সহকারি কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, র‌্যাব ১৪ এর স্কোয়াড কমন্ডার সহকারি পুলিশ সুপার আক্কাছ আলী, ভৈরব থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ উপজেলা মহিল ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব নৌ থানার ওসি মোহাম্মদ সাইদুর রহমান,দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি তুহিন মোল্লা, বাংলা ভিশনের প্রতিনিধি সত্যজিৎ দাস দ্রুব, বাংলা টিভির প্রতিনিধি এম আর সোহেল, দৈনিক বাংলাদেশ ভুলেটিনের প্রতিনিধি আব্দুর রউফ,জিটিভি ও দৈনিক ভোরের ডাক এর ভৈরব প্রতিনিধি এবং দৈনিক একুশে টাইমস এর বার্তা সম্পাদক এম এ হালিম, চ্যানেল এস, সিএনএন বাংলা ও দৈনিক জনতার প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, মোহনা টিভি ও দৈনিক আমার সংবাদের ভৈরব প্রতিনিধি মো. জামাল আহমেদ ৭১ বাংলার প্রতিনিধি মিজানুর রহমান পাটুয়ারী, দৈনিক গৃহকোণের স্টাফ রিপোর্টার হৃদয় আজাদ,দৈনিক স্বাধীন বাংলার প্রতিনিধি জুয়েল মিয়া ও দৈনিক সমাচার ও জে টিভির প্রতিনিধি ইমন মাহমুদ প্রমুখসহ আরো অনেকে।

এছাড়াও প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা ও রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক আলাল উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের শতাধীক শিক্ষার্থীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিরা। পরে উপস্থিত অতিথি ও সুধীজনদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana