শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

কুলিয়ারচরে ১০ মামলার ১ আসামীসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কুলিয়ারচরে ১০ মামলার ১ আসামীসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মাইন উদ্দিন, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :
কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১০ মামলার আসামী লিংকন সহ ২ মাদক ব্যবসায়ীকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ।
রোববার (১৯ ডিসেম্বর) দিবাগত রাতে অর্থাৎ সোমবার (২০ ডিসেম্বর) কুলিয়ারচর থানার এস আই মোঃ মনিরুজ্জামান ফোর্স নিয়ে ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের ভাটিদোয়ারিয়া গ্রামে পরিত্যাক্ত আখড়া মন্দিরের ভিতর মাদক ক্রয় বিক্রয়ের সময় লিংকন (২৬) ও জুনাইদ (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।
আটককৃত লিংকন কুলিয়ারচর পৌর এলাকার তাতারকান্দি গ্রামের মৃত আব্দুল হাই উরুফে দুদু মিয়ার ছেলে এবং জুবাইদ পৌর এলাকার আশ্রবপুর গ্রামের মজনু মিয়ার ছেলে।
এ ঘটনায় দু’জনের নামে ২০ ডিসেম্বর কুলিয়ারচর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর টেবিল ১০ (ক)/৪০ ধারায় একটি মামলা রুজু হয়েছে। মামলা নং- ১৩।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ নিজ হেফাজতে রাখার অপরাধে লিংকন ও জুনাইদ নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মাননীয় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। লিংকন ১০ মামলার আসামী এবং জুনাইদ এক মামলার আসামী। তিনি আরো জানান, কুলিয়ারচর থানা এলাকা থেকে মাদক নির্মূলে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana